৪) অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
এইচ.এম.বদরুজ্জামান জেলা মৎস্য অফিসার নড়াইল
|
জেলা মৎস্য অফিসার ইমেইলঃ dfonarail@fisheries.gov.bd মোবাইলঃ 0১৭৬৯৪৫৯৪৯৯ (অফিস) / ০১৭১২০০২৫৬৩(ব্যক্তিগত) ফোনঃ02477774033 ওয়েবঃ fisheries.narail.gov.bd |
তিন মাস |
২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
উপপরিচালক |
উপপরিচালক মৎস্য অধিদপ্তর, খুলনা বিভাগ, খুলনা মোবাইলঃ ০১৭৬৯৪৫৯৪৪৭ ফোনঃ ০২৪৭৭৭০১০১৯(অ)fisheries.khulnadiv.gov.bd |
এক মাস |
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ওয়েবঃ www.grs.gov.bd |
তিন মাস |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস